সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে ১৬ সরকারি প্রতিষ্ঠানে উড়ছে না জাতীয় পতাকা টাঙ্গাইলে ওয়ালটনের নন স্টপ মিলিয়নিয়ার অফার উপলক্ষে র‌্যালী কালিহাতীতে আওয়ামীলীগ-সিদ্দিকী পরিবার মুখোমুখি টাঙ্গাইলের তিন উপজেলায় মাঠ-ঘাট চষে বেড়াচ্ছেন প্রার্থীরা টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু রংপুরে শুরু হয়েছে শেখ হাসিনা অনুর্ধ্ব-১৫ টি টোয়েন্টি প্রমীলা ক্রিকেট টুর্নামেন্ট ঘাটাইল উপজেলা পরিষদ নির্বাচনে চশমা প্রতীক নিয়ে সাংবাদিক আতিক জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে ঘাটাইলে সেলাই মেশিন মার্কায় ভোট চাইলেন পৌর মেয়র আব্দুর রশীদ মিয়া টাঙ্গাইলে পুটিয়াজানী বাজারে দোকান ঘর ভাঙ্গচুরের অভিযোগ দেবরের বিরুদ্ধে সিরাজগঞ্জে ২১৬ কেজি গাঁজাসহ আটক ২ ; কাভার্ড ভ্যান জব্দ সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫
কালিহাতী থানায় নতুন ওসির যোগদান

কালিহাতী থানায় নতুন ওসির যোগদান

মনির হোসেন, কালিহাতী :টাঙ্গাইলের কালিহাতী থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন মোল্লা আজিজুর রহমান।

গত রবিবার (১৬ মে) বিকেলে কালিহাতী থানার বিদায়ী ওসি সওগাতুল আলমের কাছ থেকে নবাগত ওসি মোল্লা আজিজুর রহমান দায়িত্ব ভার গ্রহণ করেন।

নবাগত ওসি আজিজুর রহমান বলেন আমার প্রথম কাজ হবে সাধারণ জনগণের আস্থার প্রতীক হিসেবে নিজেকে উপস্থাপন করা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটিয়ে কালিহাতীকে একটি আদর্শ,নিরাপদ ও মডেল থানা হিসেবে প্রতিষ্ঠিত করা। এ লক্ষ্যে তিনি সর্বস্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এর আগে নবাগত ওসি মোল্লা আজিজুর রহমান নরসিংদী জেলার শিবপুর থানায় ২ বছর ওসি (তদন্ত) ও ৩ বছর ওসি হিসেবে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি ইতিপূর্বে ২ বার জাতিসংঘের শান্তিরক্ষা মিশনে যোগদান করেছিলেন। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার পোখরা গ্রামে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840